Header Ads

Header ADS

Master Pendrive - আপনার কম্পিউটারের ডাক্তার

যারা ল্যাপটপ বা কম্পিউটার ব্যবহার করেন! তারা প্রায়ই বিভিন্ন রকম সমস্যায় পড়ে থাকেন। হঠাৎ উইন্ডোজ ক্রাশ করা, সি ড্রাইভ ফুল হয়ে যাওয়া, ইম্পোর্টেন্ট ডাটা মিসিং হয়ে যাওয়া এবং Ransomware এর মত মারাত্নক ভাইরাস অ্যাটাক হওয়া থেকে শুরু করে নানান রকম জটিলতায় পড়তে হয়। আপনার সকল সমস্যার কথা চিন্তা করে ইবিজনাস আধুনিক টেকনোলোজি ফর্মূলাকে কাজে লাগিয়ে একটি মাষ্টার ডিভাইস আবিষ্কার করেছে, যেটা ব্যবহার করে আপনি নিজেই আপনার পিসি বা ল্যাপটপ এর সকল সমস্যা সমাধান করতে পারবেন। একটি ইন্টারেস্টিং বিষয় হল এই ডিভাইসে যে সফট্ওয়্যারগুলো প্রোগ্রামিং করা হয়েছে তা কখনই নষ্ট হবে না। কয়েক মাসের হারিয়ে যাওয়া গুরুত্বপূর্ণ ডেটা এক ক্লিকেই রিকভার করতে পারবেন।



পাইরেটেড উইন্ডোজ ব্যবহার করার ফলে আপনাকে কি এরকম জটিলতায় পড়তে হয়?

যেমনঃ পিসি বা ল্যাপটপ স্লো হয়ে যাওয়া, উইন্ডোজের ফাইল মিসিং হয়ে যাওয়া, কম্পিউটার হ্যাং হয়ে যাওয়া, বার বার উইন্ডোজ এক্টিভ ম্যাসেজ আসা, সি ড্রাইভ ফুল হয়ে যাওয়া এই সব সমস্যার কারণে কাজের প্রোডাক্টিভিটি যেমন কমে যাচ্ছে তেমনি পিসি স্লো হয়ে যাওয়ার কারণে আপনার পাঁচ মিনিটের কাজ করতে লাগছে এক ঘন্টার মত। বিশ্বাস করুন! এই সমস্যা আপনি নিজেই সমাধান করতে পারবেন!

কখনও ভেবে দেখেছেন কি?

অন্য কাউকে দিয়ে উইন্ডোজ সেটাপ দিতে গিয়ে আপনার পার্সোনাল ডেটা বা ফাইল লিক হয়ে যাচ্ছে না তো? সে আপনার অজান্তে ফাইল কপি করে রাখছে না তো? আর এই সব কারণে আপনার ব্ল্যাকমেইল হওয়ার সম্ভাবনা নেই তো? আর এইসব সব সমস্যার কথা চিন্তা করে দীর্ঘদিন কিছু প্রোগ্রাম নিয়ে কাজ করে একটি ডিভাইস এর মাধ্যমে অলমোষ্ট সকল ধরণের সমস্যার সমাধান নিয়ে আসার চেষ্টা করেছে ইবিজনাস।

আপনি এই টেকনিক্যাল কাজগুলো কিভাবে শিখবেন?

কোন চিন্তা নেই, এই ডিভাইসটির সাথে আপনি পাচ্ছেন, স্টেপ বাই স্টেপ ভিডিও টিউটোরিয়াল। যেটা দেখে
আপনার পিসির সমস্যা সমাধান নিজেই করতে পারবেন। তাছাড়া আপনিতো ১ বছরের সাপোর্ট পাচ্ছেন। যদি নিজে না পারেন আমাদেরকে কল দিবেন। আমাদের টীম আপনার পিসিতে ঢুকে সকল সমস্যা সমাধান করে দিবে ইন-শা-আল্লাহ্।

আপনি যদি মনে করেন, আপনার ফাস্ট পিসি দরকার, আপনার ব্যক্তিগত নিরাপত্তা দরকার, পিসি ভাইরাস মুক্ত রাখবেন এবং আপনি একজন দক্ষ পিসি ইউজার হবেন তাহলে এই ডিভাইসটি আপনার জন্য। পিসি বা ল্যাপটপ রিলেটেড যে কোন সমস্যার জন্য আমাদেরকে কল করতে পারেন। ইবিজনাস তো আছে আপনাকে হেল্প করার জন্য। আর আপনি পাচ্ছেন লাইফটাইম পেনড্রাইভ এর ওয়ারেন্টি সহ ১ বছর প্রোগ্রামিং সার্ভিস ওয়ারেন্টি। আমাদের ডিভাইসটি সংগ্রহ করার জন্য আমাদের WhatsApp নাম্বারে বা ফর্ম এ নাম, ঠিকানা, মোবাইল নাম্বার দিয়ে অর্ডার করুন। আল্লাহ্ ভাল রাখুন, সুস্থ্য থাকুন, আমাদের সাথে থাকুন সবসময়।

যেভাবে আপনি পন্য কিনবেনঃ
--------------------------------
১। নতুন অতিথি হয়ে থাকলে যেকোন পণ্য কিনতে এখনই মোবাইলে SMS বা WhatsApp করুন।
২। আপনি যদি একাধিক পন্য কিনতে চান তাহলে SMS বা WhatsApp এর মাধ্যমে একবারে অর্ডার করুন।

ডেলিভারি এবং পেমেন্টঃ
-------------------------
আপনি ঢাকা সিটির ভীতরে হলেঃ-
ক্যাশ অন ডেলিভারি/হ্যান্ড টু হ্যান্ড ডেলিভারি।
ডেলিভারি চার্জ ৭০ টাকা।
অর্ডার কনফার্ম করার ৪৮ ঘণ্টার ভিতর ইন-শা-আল্লাহ্ ডেলিভারি পেয়ে যাবেন।

আপনি ঢাকা সিটির বাহিরে হলেঃ-
কন্ডিশন বুকিং অন কুরিয়ার সার্ভিস (জননী কুরিয়ার / এস. এ. পরিবহন / সুন্দরবন কুরিয়ার / রেডএক্স সার্ভিস) এ নিতে হবে।
কুরিয়ার সার্ভিস চার্জ বাবদ ৭০/১২০/১৩০/১৫৮ টাকা বিকাশে অগ্রিম প্রদান করতে হবে।
কুরিয়ার চার্জ ৭০/১২০/১৩০/১৫৮ টাকা বিকাশ করার পর ৪৮ ঘন্টার ভিতর কুরিয়ার হতে পণ্য গ্রহন করতে হবে এবং পণ্যের টাকা কুরিয়ার অফিসে প্রদান করতে হবে।

ফোনে অর্ডার করতে কল করুনঃ
----------------------------------
ঢাকার মধ্যে ডেলিভারিঃ ২৪ - ৪৮ ঘন্টা ৭০ টাকা
ঢাকার বাইরে ডেলিভারিঃ ২ - ৭ দিন ৭০/১২০/১৩০/১৫৮ টাকা
বিকাশ/নগদ অফিসিয়াল পার্সোনালঃ 01716182907




No comments

Master Pendrive All in One Solution

যারা ল্যাপটপ বা কম্পিউটার ব্যবহার করেন! তারা প্রায়ই বিভিন্ন রকম সমস্যায় পড়ে থাকেন। হঠাৎ উইন্ডোজ ক্রাশ করা, সি ড্রাইভ ফুল হয়ে যাওয়া, ইম্পোর্ট...

Powered by Blogger.